শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে বিএনপির বিরুদ্ধে মিথ্যে সংবাদের প্রতিবাদ দিলেন মান্নান

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে “আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার” শিরোনামে সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। গতকাল ৬ এপ্রিল শনিবার বিকেলে একটি লিখিত পত্রে নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

লিখিত পত্রে উল্লেখ করেন, স্থানীয় অনলাইন ও কয়েকটি পত্রিকায় সোনারগাঁ উপজেলা বিএনপি’র ইফতার মাহফিল নিয়ে উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বিশেষ সহকারীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ষড়যন্ত্রমূলক সংবাদ প্রচার করছে যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এই মিথ্যা বানোয়াট সংবাদ দেখে আমরা বিব্রত ক্ষুব্ধ। এসব মিথ্যা বানোয়াট ষড়যন্ত্রমূলক ভূল সংবাদ প্রচার করা কোন সচেতন সাংবাদিকদের হতে পারে না বলে আমরা বিশ্বাস করি। সোনারগাঁ উপজেলা বিএনপির ইফতার আয়োজন বানচাল করতে আওয়ামীলীগের সর্বোচ্চ প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় তারা সাংবাদিক ভাইদের ব্যবহার করে তাদের উদ্দেশ্য হাসিল করতে চায়। বিএনপি কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না এসব নির্বাচনে বিএনপির কোনো নেতাকর্মী অংশগ্রহণ অথবা প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করতে পারবেনা, যদি কেউ অংশগ্রহণ করে তাহলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে। এখন কেউ কেউ সাংবাদিকদের মিথ্যা মনগড়া তথ্য দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন এবং হীন স্বার্থে বিএনপির রাজনীতিকে বিতর্কিত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে এবং সোনারগাঁ উপজেলা বিএনপি নেতা কর্মীদের মাঝে বিভ্রান্তি ছড়াতে চায় যা সোনারগাঁয়ে আদৌ সম্ভব নয়।

সোনারগাঁ উপজেলা বিএনপি বিগত সময় থেকে আজ পর্যন্ত ঐক্যবদ্ধ ছিল আছে। আওয়ামীলীগের চক্রান্তে এসব মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় আমাদের কিছু নেতাকর্মী বিভ্রান্ত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। কিন্তু এই বিভ্রান্তি আমরা কাটিয়ে ওঠে আগামীতে স্বৈরাচারী সরকারের পতনের আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়বো ইনশাআল্লাহ। সোনারগাঁ উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলবো কোন মিথ্যা গুজব বানোয়াট সংবাদ আমাদের ঐক্য যেন বিনষ্ট করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কারণ আওয়ামীলীগ আমাদের দলের মধ্যে বিভাজন ও কোন্দল সৃষ্টি করতে মরিয়া। আওমীলীগ জানে তাদের পায়ের নিচে মাটি নেই। আগামীর বাংলাদেশ হবে জনগণের পছন্দের দল বিএনপির।

সোনারগাঁ উপজেলা বিএনপির বিরুদ্ধে এসব মিথ্যা বানোয়াট ষড়যন্ত্রমূলক আওয়ামী স্বার্থে প্রকাশিত সংবাদের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং সেইসাথে সাংবাদিক ভাইদের আহবান করবো আপনারা কারো স্বার্থ সম্বলিত সংবাদ প্রকাশে বিরত থেকে সঠিক ও সত্য সংবাদ জনগণের মাঝে প্রকাশ করবেন। ধন্যবাদান্তে, আজহারুল ইসলাম মান্নান। সভাপতি, সোনারগাঁ উপজেলা বিএনপি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়