বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

১০ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে সাবেক এমপির সংবাদ সম্মেলন

সংবাদ সিক্সটিনঃ “স্বপ্নের সুন্দরতম আধুনিক সোনারগাঁ গড়ে তোলাই ছিল আমার কর্ম” এ স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিগত ১০ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি রেস্তোরায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২ বার সোনারগাঁয়ে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। সংসদ সদস্য থাকাকালীন সময়ে সোনারগাঁয়ে বিভিন্ন গুরুত্বপূর্ন ব্রীজ, স্কুল কলেজ ভবন নির্মাণ, কালভার্ট, রাস্তা-ঘাটসহ অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও তিনি শিক্ষা সংস্কৃতি নিয়ে ব্যাপক কাজ করে গেছেন। করোনা পরিস্থিতি মোবাবেলায় নিজস্ব দল গঠন করে খাদ্য ও চিকিৎসার ব্যবস্থা করেছেন। করোনায়  ৫৮ জন মারা যাওয়া মানুষ তার করোনা যোদ্ধাদের মাধ্যমে দাফন-কাফনের ব্যবস্থা করেছেন।

সংসদ সদস্য আরো বলেন, সোনারগাঁয়ের এমন কোন সেক্টর নেই, যেখানে তার উন্নয়নের ছোয়া লাগেনি। তিনি অসংখ্য রাস্তাঘাট ও ব্রীজ নির্মাণ করেছেন। সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণ করাসহ শিক্ষাক্ষেত্রে তিনি ব্যাপক ভূমিকা রেখেছেন। হাটবাজার, নদী বেষ্টিত নুনেরটেক গ্রামের বিদ্যুতায়ন, শেখ রাসেল স্টেডিয়াম, ইউলুপ, ফুট ওভার ব্রীজ, খাল খনন, ওয়াসা পানি সাপ্লাই, ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ ও পৌর এলাকায় ডাম্পিং ব্যবস্থা গ্রহন করেছেন।

তিনি বলেন, আমি সোনারগাঁয়ে যে সকল উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নের টেন্ডার প্রক্রিয়া শেষ করেছি সেগুলো আগামী ২ বছর পর্যন্ত বর্তমান সংসদ সদস্য উন্নয়ন কাজের উদ্বোধন করতে পারবেন। আগামী দিনগুলোতে সোনারগাঁবাসীর উন্নয়নের পাশে থাকার অঙ্গীকার করছি। সোনারগাঁবাসীর সুখে দুঃখে সবসময় কাছে থাকার অঙ্গিকার করছি।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক নাজমুল ইসলাম লিটু, আহবায়ক সদস্য সেকান্দর আলী, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, উপজেলা জাতীয়পার্টি নেতা আলমগীর কবির, জাবেদ রায়হান জয় ও মোঃ শহীদ মিয়াসহ অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়