বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মোঃ মিজানুর রহমান মিজান নামে এক যুবককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ, মামলা প্রত্যাহার ও অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ও তার পরিবার।

মিজানুর রহমান মিজান সোনারগাঁ উপজেলার পৌরসভার সাবেক বিজিবি কর্মকর্তা মৃত মোহাম্মদ আলীর ছেলে।  সে সোনারগাঁও সরকারি কলেজের উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে “বিবিএ” তৃতীয় বর্ষে অধ্যয়নরত আছে বলেও জানা গেছে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার পৌরসভার উদ্ধবগঞ্জ এলাকায়  সংবাদ সম্মেলন করেন মিজানের মা পারভিন সুলতানা। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মিজানের বোন মোসা: মনি আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন,  গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পৌরসভার কৃষ্ণপুরা এলাকা থেকে গাঁজার চালানসহ মাদক কারবারিদের আটক করা হয়। তখন আমার ভাই এলাকায় ছিলোনা, সে নারায়ণগঞ্জ শহরে একটি ইফতার পার্টিতে ছিলো। পূর্ব শত্রুতার জের ধরে আমাদের এলাকার মিলন নামে এক ব্যাক্তি  এই মাদক কারবারিদের সাথে আমার ভাইকে মিথ্যা মামলায় জরিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার করিয়ে সম্মানহীন করেছে।

তিনি বলেন, আমার ভাই গত (০২ এপ্রিল) মামলার জামিনে এসেছে। আমরা কোন উপায়অন্তু না পেয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে সংবাদ সম্মেলন করতে বাধ্য হয়েছি। একইসাথে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়