বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

কোরআন’র পাখিদের ইফতার করালেন সাংবাদিক শাহাদাত

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় সাংবাদিক এর বাবা-মায়ের  আত্মার মাগফিরাত কামনা, পরিবারের সদস্যদের  সুস্বাস্থ্য ও সফলতা কামনায় কোরআনের পাখিদের সাথে নিয়ে একাত্তর টিভি ও আজকের পত্রিকা’র সাংবাদিক শাহাদাত হোসেন সায়মনের আয়োজনে কুরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল ) বালুয়াকান্দি ঈদগাহ্ গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখান এ আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত  করেন মাদ্রাসা ছাত্র মেহেদী হাসান।

এ সময় নানা শ্রেণী পেশার মানুষের মাঝে উপস্থিত ছিলেন  হাফেজ মাওলানা নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ মোল্লা, গজারিয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি আজিজুল হক পার্থ, গজারিয়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সভ্যতার আলো পত্রিকার স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন, গজারিয়া প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক দৈনিক কালবেলার সাইদ হাসান আফরান, দৈনিক বাংলাদেশ সমাচারের ওসমান গনি ও আলোকিত প্রতিদিনের মাসুদ প্রমুখ।

এছাড়াও আলেম, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার রোজাদার ব্যক্তিগণ এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে  সাংবাদিক ও তাদের পরিবার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে সকলের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়