রবিবার, মে ১২, ২০২৪
spot_img

অয়ন ওসমানের সহযোগীতায় বিকে বাপ্পির ঈদ উপহার বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র রমজান মাসে  অয়ন ওসমানের সহযোগিতায়  ব্যক্তিগত উদ্যোগে দুই’শ প্রবীণ, অসহায় ও খেটে খাওয়া পরিবারের মাঝে ঈদ উপহার পৌছে দিয়েছেন বিকেবি নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক ও নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাহা উদ্দিন খান বাপ্পী। রমজান মাস জুড়ে বিভিন্ন সময় রাতের আধারে তিনি তার এই উপহার সামগ্রী প্রদান সম্পন্ন করেন তরুণ এই উদিয়মান নেতা।

তিনি সিদ্ধিরগঞ্জের প্রসিদ্ধ ইন্টারনেট ব্যবস্যা প্রতিষ্ঠান বিকেবি নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক ও সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র কো-অপারেট মার্কেটের সাধারণ সম্পাদক। এলাকার প্রবীণ, যুবক ও তরুণ সমাজের কাছে একটি জনপ্রিয় নাম, পঙ্গু মানুষকে হুইলচেয়ার প্রদান, গরিব অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান এবং সরকারের সকল সুযোগ সুবিধা মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য সকল ধরনের কার্যক্রম, সাধারণ মানুষের সেবা (যেমন টিসিবি কার্ড বয়স্ক ভাতা বিধবা ভাতা মাতৃ কালিন ভাতা) পৌঁছে দিতে অগ্রণী ভূমিকা পালন করছেন।

এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের তরুণ উদিয়মান নেতা। সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাহাউদ্দিন বাপ্পী এলাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে বাহাউদ্দিন বি কে বাপ্পী মানবসেবার হাতকে আরও প্রসারিত করতে আগামীতে জনপ্রতিনিধি হিসেবে এলাকার সাধারণ মানুষের সেবায় অভিপ্রায় নিয়ে কাজ করছেন।

এ বিষয়ে জানতে চাইলে বাহাউদ্দীন  খান বাপ্পী বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে আমি মানব সেবার কাজ করে যাচ্ছি। অনলাইন মিডিয়া প্রচার না থাকায় অনেকেই জানতো না। ভালো এবং মহৎ কাজগুলো নিউজ করে মানুষকে উৎসাহিত করার জন্য আপনাদের ধন্যবাদ, আমি সকলের কাছে দোয়াপ্রার্থী। এই মহৎ কাজে নিজেকে উৎসর্গ করতে  পেরে  আমি আনন্দিত।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়