বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

পাঁচ হাজার পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫ হাজার অসহায় ও দুস্ত পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহৎ কাজে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমি উপস্থিত থাকতে পেরে আনন্দিত।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো-সেমাই, চিনি, দুধ, পোলাও চাল, ডাল, গুড়ো দুধ, আলু, তেল ও লবণ ইত্যাদি।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর  ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডা. আতিক উল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়