সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় পার্টির আলোচনা সভা, ইফতার ও দোয়া অনুষ্ঠিত

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ মার্চ বৃহস্পতিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা সংলগ্ন  আইয়ুব প্লাজায়র চতুর্থ তলায় এ মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য হারুন অর রশিদ মোল্লার সঞ্চালনায় ও সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ শহীদ বাদশা ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাবেক দুইবারের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক নাজমুল ইসলাম লিটু, সদস্য আহবায়ক সেকান্দর আলী, যুগ্ম সম্পাদক মাইনুল ইসলাম মামুন, শহীদ বাদশা মেম্বার, ফজল করিম মেম্বার, মতিউর রহমান মতি মেম্বার, ইব্রাহিম মেম্বার রিপন ভুইয়া, আমান উল্লাহ আমান, দেলোয়ার হোসেন, জহির, হারুন মিয়া, খোকন, মোমেন, লুৎফা মেম্বার, বাদল ও হারুন উর রশিদসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা। আলোচনা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ ও জাতীয় পার্টির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়