বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

ভুল চিকিৎসায় যুবতীর মৃত্যু, চিকিৎসকসহ আটক-৫

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের চাষাড়ায় সিলভার ক্রিসেন্ট হসপিটাল ক্লিনিকে টনসিল অপারেশনের সময় ভুল চিকিৎসায় মেহেনাজ আক্তার (১৬) নামে এক যুবতীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় হাসপাতালের আবাসিক চিকিৎসকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

২৪ মার্চ রবিবার সকাল ৯ টার দিকে ওই যুবতীর মৃত্যু হয়। পরে ট্রিপল নাইনে (৯৯৯) কল পেয়ে পুলিশ এসে আবাসিক চিকিৎসকসহ পাঁচজনকে আটক করে।

নিহতের বাবা আমানত উল্লাহ বলেন, আমার মেয়ের টনসিল চিকিৎসার জন্য সিলভার ক্রিসেন্ট হসপিটালে ভর্তি করি। ভর্তির পরে নানান টেস্ট দেয় ডাক্তার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, টনসিলের অপারেশন করতে হবে। অপারেশন করার জন্য ৮০ হাজার টাকা চুক্তি হয়। শনিবার (২৩ মার্চ) রাত ৯ টার দিকে আমার মেয়ের অপারেশন হয়। অপারেশনের পর ডাক্তার মেয়েকে কিছু খাওয়াতে নিষেধ করে। রাত ৩টার দিকে ব্যথায় কান্নাকাটি করতে থাকলে নার্সদের সঙ্গে কথা বললে তারা ডাক্তারের সঙ্গে কথা বলে ইনজেকশন দেয়। ১ ঘন্টা পর আবার ব্যথা উঠলে আবার ইনজেকশন দেয়। আজ সকালে ৯টার দিকে আমার মেয়ের হাত-পা নিল হয়ে গেলে ব্যথায় ছটফট করতে করতে মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাৎ হোসেন বলেন, ৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। জিজ্ঞাসাবাদের জন্য হসপিটালের আবাসিত চিকিৎসকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়