বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

আবারো ডাকাত সন্দেহে চারজনকে গণপিটুনি

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জে আবারো ডাকাত সন্দেহে চারজনকে গণপিটুনি দিয়ে আহত করার ঘটনা ঘটেছ। সদর উপজেলার গোগনগর এলাকায়  শুক্রবার ভোরে  এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি আহতরা ছিনতাইকারী। তাদের উদ্ধার করে আটকের পাশাপাশি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ১৭ মার্চ রাতে সোনারগাঁয়ের বাঘরী গ্রামে ডাকাত সন্দেহে মসজিদের মাইকে ঘোষণা দিলে গ্রামবাসী ঘিরে ফেলে গণপিটুনি দিলে চারজন নিহত হয়।

এবার আহতরা হলেন, নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড়া মসজিদ গলির রবিন গাজী (২৬), শহীদ নগর এলাকার মেম্বার গলির মহিউদ্দিন (২৮), গোপচর এলাকার অনিক হাসান (২৮) ও বন্দর উপজেলার বাসিন্দা নয়ন মিয়া (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোড়ে গোপনগর এলাকায় আহত চার যুবককে সন্দেহ ভাজন ব্যক্তি মনে হলে তাদের আটক করে এলাকাবাসি। এসময় উত্তেজিত জনতা তাদের গণপিটুনি দেয়। আহত অবস্থায় মাটিতে পড়ে গেলে জানানো হয় সদর থানা পুলিশকে। পরে পুলিশের একটি দল গিয়ে পরিস্থিতি শান্ত করে। আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে নেয়া হয় সদর জেনারেল হাসপাতালে। এ হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

আহত চারযুবকই ছিনতাইকারী বলে ধারণা সদর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেনের। তিনি জানান, ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তাদেরকে গ্রামবাসী ডাকাত সন্দেহে গণপিটুনি দিয়েছে, তবে  তারা ডাকাত নয় ছিনতাইকারী বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে পূর্বের মামলার বিষয়ে তদন্ত চলছে। একই সাথে  এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়