বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img

আদদ্বীন হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় তনয়ার মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ ডাক্তারের ভুল চিকিৎসায় মারা গেছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) এর গাইড লেকচারার মনিরুজ্জামানের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে তাসমিয়া জামান তনয়া। মঙ্গলবার বেলা বারোটার দিকে সে মারা যায়।

এর আগে পেটে ব্যাথা নিয়ে গত রবিবার বিকেলে তনয়াকে  আদদ্বীন হাসপাতালের কেরানীগঞ্জ বসুন্ধরা শাখায় ভর্তি করানো হয়। তনয়ার বাবা মনিরুজ্জামান জানান, মঙ্গলবার ডাক্তার বলেন আমার মেয়ের এপেন্ডিসাইটিস, তাকে অপারেশন করাতে হবে। পরে তারা অপারেশন থিয়েটারে নিয়ে এনেস্থিসিয়া দেয়ার পর তার আর জ্ঞান ফিরেনি। এর এক দেড় ঘন্টা পর ডাক্তার জানায় তনয়া মারা গেছে। তিনি অভিযোগ করে বলেন, ডাক্তারের ভুল চিকিৎসার কারণেই আমার মেয়ের করুণ মৃত্যু হয়েছে।

এদিকে তনয়ার মৃত্যুর খবর পেয়ে তার আত্মীয় স্বজন ও তনয়ার বাবার সহকর্মীরা হাসপাতালে জরো হয়। পরে ভুল চিকিৎসার অভিযোগে হাসপাতালের পরিচালক প্রফেসর রুহুল আমিন, সার্জন শামসুদ্দিন আহমেদ  ও এনেস্থিসিয়া বিভাগের প্রধান ডা.তাসফিয়া তাবাসসুমসহ  ৪ জনকে আটক করে পুলিশ ।

তনয়া সোনারগাঁ উপজেলার লেক সিটিতে অবস্থিত উদয়ন বিদ্যানিকেতন স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়