বৃহস্পতিবার, মে ২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে গণপিটুনিতে ২ ডাকাত নিহত, আহত ২

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গনপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছে। এসময় আশঙ্কাজনক অবস্থায় আরও ২ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার দিবাগত রাত দেড় ঘটিকার সময় উপজেলার বাগরী গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,বাগরী গ্রামের বিলের পাড়ে ১০/১২ জনের একটি ডাকাত দল সংঘবদ্ধভাবে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এসময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দিলে গ্রামবাসী একত্র হয়ে তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। ডাকাত সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটকিয়ে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। অন্যরা পালিয়ে বিলে ঝাঁপ দেয়। পরে বিল থেকে উঠিয়ে আরও দুইজনকে পিটিয়ে গুরুত্বর আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের লাশ উদ্ধার করে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ডাকাতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি নিহতের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানায় পুলিশ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়