বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

সংবাদ সিক্সটিনঃ আড়াইহাজারে কাপড় দিয়ে মুখ বেঁধে  ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  ২১ ফেব্রুয়ারী  রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটলে শুক্রবার রাতে  শিশুটির বাবা থানায় মামলা দায়ের করার পর পুলিশ ধর্ষক সুজন মিয়া (৩১) কে গ্রেফতার করেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ মামলার বরাত দিয়ে জানান, ধর্ষক সুজন মিয়া সোনারগাঁ উপজেলার পেকিরচর গ্রামের আশ্রাফ উদ্দিন ওরফে আশাবুদ্দিন এর ছেলে। সে পেশায় একজন অটো চালক হওয়ায় উপজেলার লতবদী গ্রামে আনোয়ার আলীর বাড়িতে ভাড়া থাকতো। এদিকে ধর্ষিতা ওই শিশুটি একই বাড়িতে তার বাবা মায়ের সাথে ভাড়া থাকতো এবং সেখানে একটি মাদ্রাসায় পড়াশোনা করত। ঘটনার দিন রাত ৭ টায় শিশুটিকে  ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে সুজন মিয়া উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া গ্রামে অবস্থিত জোড়া ব্রিজের রাস্তার পূর্বপাশে ঢালে নিয়ে কাপড় দিয়ে মুখ বেঁধে  জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটি বাড়িতে গিয়ে কান্নাকাটি করলে ঘটনা ফাঁস হয়ে যায়। ওসি আরও জানান, ধর্ষক সুজন মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রভাবশালী মহলের আপোষ মীমাংসা করার কারণে মামলা করতে দেরী হয় বলে জানা গেছে। এ ঘটনায় শিশুটির বাবা  বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়