সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

নাগরপুরে স্কুল শিক্ষার্থী জমজ ভাইয়ের সাফল্য

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ নাগরপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সূর্য শিক্ষা পরিবারের সূর্য আইডিয়াল স্কুল, কাঠুরি শাখার কেজি প্লে হতে কাজী সাদিক মোস্তফা (রোল: ২০১৯৫) বিকেডিএ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে ট্যালেন্টপুলে এবং কাজী সাজিদ মোস্তফা ( রোল: ক-০৪০) নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা’২৩ এ ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত হয়েছে।

বিশেষভাবে উল্লেখ্য তারা জমজ ভাই এবং নাগরপুরের সাংবাদিক দম্পতি কাজী মোস্তফা রুমি ও আলীজা বিনতে আশরাফ এর সন্তান। তাদের পিতা সাংবাদিক কাজী মোস্তফা রুমি বাংলাদেশের বহুল প্রচারিত ও জনপ্রিয় নিউজ পোর্টাল স্বদেশ কন্ঠ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল ওয়ান বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক এবং বেশ কয়েকটি অনলাইন গণমাধ্যমের সাথে সম্পৃক্ত। পাশাপাশি তিনি বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন। তাদের মাতা আলিজা বিনতে আশরাফ জনতার সময়ের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এবং চ্যানেল ওয়ান বিডি ডট কমের বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তাদের যমজ সন্তানের সফলতায় এক যৌথ বিবৃতিতে গণমাধ্যমকে বলেন-  আমরা দুজনের এই কৃতিত্বে অত্যন্ত আনন্দিত। পাশাপাশি নাগরপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সূর্য শিক্ষা পরিবারের সূর্য আইডিয়াল স্কুল, কাঠুরি শাখার সম্মানিত সকল শিক্ষক শিক্ষিকামন্ডলীকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

আগামী দিনে যেন ওরা আদর্শ ও সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের সেবায় নিয়োজিত হতে পারে এই লক্ষ্যে সকলের নিকট দোয়া কামনা করছি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়