বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে পারভেজ হত্যা-মামলার প্রধান আসামীসহ গ্রেফতার-২

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকার পারভেজ হত্যা মামলার প্রধান আসামী জসিম উদ্দিন ও অপর আসামী ফাহাদকে গ্রেফতার করেছে র‌্যাব-১১  ও র‍্যাব-৯ এর একটি দল।

২৮ ফেব্রুয়ারী বুধবার দুপুরে র‌্যাব-১১ মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বুধবার ভোরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ যৌথ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত প্রধান আসামী পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন ওরফে জসিম ও তার ছেলে ফাহাদ।

র‌্যাব সূত্র জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাকির হোসেন ও জসিমের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। জুম্মার নামাজের পর উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র টেঁটা, রামদা ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের ১১ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুল মোতালেবের ছেলে পারভেজ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় গত ২০ ফেব্রুয়ারী নিহতের ছোট ভাই হৃদয় মিয়া বাদি হয়ে জসীমকে প্রধান আসামী করে ৪৯ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

বুধবার ভোরে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্ব রোড এলাকায় র‌্যাব-১১ ও র‌্যাব-৯ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার এজহারভূক্ত প্রধান আসামী জসীম ও তার ছেলে ফাহাদকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের সন্ধ্যায় সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, পারভেজ হত্যা মামলার প্রধান আসামী ও তার ছেলেকে গ্রেফতারের পর র‌্যাব সদস্যরা থানায় হস্তান্তর করেছেন। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়