বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

আড়াইহাজারে হামলা, নারী ইউপি সদস্যের বাড়িসহ ২০ বাড়ি ভাংচুর, লুটপাট

নিজস্ব প্রতিবেদকঃ আড়াইহাজারে সন্ত্রাসীদের হামলা, ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় নারী-পুরুষ ও শিশুদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

পুলিশ  ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাহেরচর গ্রামে দীর্ঘ দিন ধরে শাহআলম  ও জুলহাস মেম্বারের সাথে আওয়ামীলীগ নেতা তোফাজ্জলের দ্বন্ধ চলছিল। এর আগে  একাধিকবার হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কয়েকটি মামলা ও চলছে। এরই মাঝে সোমবার রাতে  শাহআলম ও ৫ নং ওয়ার্ডের  বর্তমান  ইউপি সদস্য জুলহাসের নেতৃত্বে শতশত লোক দেশীয় অস্ত্র, দা, ছুরা টেটা  ও বল্লম নিয়ে তোফাজ্জলের বাড়ীতে হামলা চালায়।  এক পর্যায়ে সন্ত্রাসীরা ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের  নারী ইউপি সদস্য আফরোজার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এতে নারী ও শিশুদের কান্নায় ভারী হয়ে উঠেছে পরিবেশ। সন্ত্রাসীরা একে একে ২০টি বাড়ি ভাংচুর করে লুটপাট চালায়। হামলায় টেটাবিদ্ধসহ অন্তত ৮ জন আহত হয়। আহতদের মাঝে আখিনুর ও হিরাকে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার স্বীকার তোফাজ্জল ও নারী ইউপি সদস্য আফরোজা  বলেন, এই রকম হামলার ঘটনা নজিরবিহীন।  অভিযুক্ত জুলহাস মেম্বারকে তার মুঠোফোনে কল দিলেও পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) রহিম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এর আগেই ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়