বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে প্রথম স্মার্ট লুকস জেন্টস পার্লার ও স্পা সেন্টারের শুভ উদ্বোধন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এই প্রথম স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা পরিষদের দ্বিতীয় ফটকের সামনে সায়মা টাওয়ারের দ্বিতীয় তলায় এ স্পা সেন্টারের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। বিশেষ অতিথি ছিলেন, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সদস্য হাজী আব্দুল্লাহ আল মামুন, দেলোয়ার হোসেন বাবু, উর্মি আক্তার, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য রুনা আক্তার, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ ও শ্রমিক-লীগের সভাপতি রোবায়েত হোসেন শান্ত প্রমুখ। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টারের স্বত্তাধিকারী আজহারুল ইসলাম মিঠু বলেন, সোনারগাঁয়ে এই প্রথম একটি স্পা সেন্টারের উদ্বোধন হলো। এখানে স্বল্প মূল্যে সেবা দেয়া হবে। আমাদের অত্যাধুনিক ও নান্দনিক জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টারে সকল শ্রেণী-পেশার মানুষদের স্বাগতম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়