সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সরকারী কলেজের হিসাব রক্ষকের উপর সন্ত্রাসী হামলা

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ সরকারী কলেজের হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর আলম (৪৩) কে কলেজে শিক্ষার্থী ভর্তি সংক্রান্তকে কেন্দ্র করে লোহার রড, এসএস পাইপ, হকিষ্টিকসহ দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হাত ও পা গুঁড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা।

হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর ভাংগা হাত ও পা নিয়ে মারাত্মক আহত অবস্থায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সরকারী কলেজের গেটের বাহিরে এ হামলার ঘটনা ঘটে।

এঘটনায় শুক্রবার বিকেলে আহতের স্ত্রী ফারজানা আক্তার বাদি হয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের জাকির হোসেনের ছেলে জাহিদ (২৫), সৈয়দ হোসেনের ছেলে মাহিম (২৪) ও ফুলবাড়িয়া গ্রামের মোমেনের ছেলে আশিক (২৬) এর নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

খবর পেয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ গুরুতর আহত কলেজের হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীরকে দেখতে যান।  এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁ থানা পুলিশকে দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, সোনারগাঁ সরকারী কলেজের হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীরের উপর হামলাকারিদের দ্রুত গ্রেফতার করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়