বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সেলিম রেজা’র ওয়েব ফিল্ম “এক্স লাভ”

নিজস্ব প্রতিবেদকঃ “এক্স লাভ” নামে নতুন একটি ওয়েব ফিল্ম নির্মাণ করলেন নির্মাতা সেলিম রেজা। ওয়েব ফিল্ম সত্য ঘটনার অবলম্বনে নির্মিত। ওয়েব ফল্মে অভিনয়ে দেখা যাবে-আমান রেজা, আশিক চৌধুরী, নির্জোনা আফরোজ, প্রিয়া অনন্যা, সাফি খান ও সাহেলা আক্তার প্রমুখ।

আমান রেজা বলেন, “এক্স লাভ”-এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তাছাড়া সেলিম ভাই আমার বেশ পছন্দের একজন নির্মাতা। এতে প্রথমবার ওয়েব ফিল্মে কাজ করলাম। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি এবছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।

অভিনেত্রী নির্জোনা আফরোজ বলেন, আমার অভিনয়ের শুরুটা সেলিম রেজা ভাইয়ের হাত ধরে। তার সাথে কাজ করতে পেড়ে ভালো লাগছে। কাজটা দারুণ উপভোগ করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

নির্মাতা সেলিম রেজা বলেন, “এক্স লাভ” ওয়েব ফিল্মে প্রেম-বিশ্বাস ও প্রতিশোধের ফিল্ম। সচরাচর এমন গল্প কাজ কম হয়। আমরা সেই বিষয়টি নিয়ে সামনে এগোতে চেয়েছি। এর বেশি কিছু এখন বলতে চাই না। আশা করি দর্শক কাজটি পছন্দ করবেন।

সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ওয়েব ফিল্মটি প্রযোজনা করেছেন সেলিম রেজা। এটির গল্প লিখেছেন শাহরিয়ার ইসলাম, চিত্রনাট্য করেছেন সালমান জাশিম। সিনেমাটি দেখা যাবে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়