বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

বাসা ভাড়ার টাকা চাওয়ায় নারীকে মারধর ও শ্লীলতাহানি

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় শ্লীলতাহানি ও মারধরের শিকার হয়েছেন ৭০ বছরের এক বৃদ্ধা। সোমবার (১৯শে ফেব্রুয়ারি) উপজেলার পিরোজপুর  ইউনিয়নের গঙ্গানগর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর  ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বাসিন্দা আব্দুল হাকিমের স্ত্রী সাহেরা বেগম(৬৫) এর বাসার ভাড়াটিয়া  মৃত মজিবরের ছেলে মোঃ জিয়া (৩০) ও মোঃ এরশাদ (৪০), মোসাঃ মুরশিদী বেগম (৩০), এদের কাছে বাসা ভাড়ার টাকা পাওনা হয়। পাওনা টাকা চাইলে গড়িমসি করে। গতকাল সোমবার ৮টার  সময় গঙ্গানগররের রমুজ উদ্দিন এর বাড়ীর সামনে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তাকে  এলোপাতারী মারপিট করে তার  হাতে, পায়ে, মাথায়, পিঠে ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। তার ছেলের স্ত্রী মোসাঃ আকলিমা বাঁচাতে আসলে তাকেও  মারপিট করে  শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। অভিযুক্ত ১ ও ২ নং বিবাদী তার  ছেলের স্ত্রী আকলিমার জামা কাপড় ধরে টানা হেচড়া করে  শ্লীলতাহানি করে। ৩ নং বিবাদী গলায় ব্যবহৃত ৮ আনা ওজনের একটি স্বর্নের চেইন ও কানে ব্যবহৃত ৪ আনা ওজনের একটি স্বর্নের জিনিস নিয়ে যায়, পরবর্তীতে  ডাক চিৎকার শুনে  আশেপাশের লোকজন এগিয়ে আসলে  বিবাদীরা অকথ্য ভাষায় গালমন্দ করে এবং বাড়ী ভাড়া পাওনা টাকা দিবেনা ও বাসা ছেড়ে যাবেন বলে  ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার (তদন্ত) ওসি মোঃ মহসিন জানান, নারীকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ  পেয়েছি।  তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়