বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

এসএসসি পরীক্ষা ভাল না হওয়ায় স্কুল ছাত্রীর আত্নহত্যা

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা খাতুন (১৭) নামে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পৌর শহরের বেতুয়া পলিশা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ। স্বর্ণা খাতুন একই গ্রামের রাজমিস্ত্রী সোনা মিয়ার মেয়ে। সে টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ স্থানীয়দের বরাতে জানান, গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলা প্রথমপত্র পরীক্ষা ছিল। এতে তার ওই পরীক্ষা ভালো হয়নি বলে বাড়িতে জানায়। এ নিয়ে স্বর্ণা হতাশায় ভুগছিলেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতের কোনো সময়ে ঘরের ধর্ণার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশে খবর দিলে রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্বর্ণার বাবা সোনা মিয়া বলেন, গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে একসঙ্গে খাওয়া-দাওয়া করে নিজ নিজ রুমে শুয়ে পড়ি। রবিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে নামাজ পড়ার জন্য মেয়েকে ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে পরে ঘরের দরজা খুলে প্রবেশ করে দেখি আমার মেয়ে ঘরের ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনিপ্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়