সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

মেঘনা শিল্পাঞ্চলে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা অনুষ্ঠিত

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হলো ১৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগীতা।

১২ ফেব্রুয়ারী সোমবার দিনব্যপী উপজেলার পিরোজপুর ইউনিয়নে অবস্থিত সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর শতাধিক শিক্ষার্থী শিক্ষা পদক সাংস্কৃতিক অনুষ্ঠান  ও ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নেয়। প্রতিটি স্কুলের (শিক্ষার্থী) বালক ও বালিকাদের শাখা ভিত্তিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত থেকে খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠান শেষে বিকেল ৫ ঘটিকার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এসময় তিনি খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। তিনি বলেন, পিরোজপুর ইউনিয়নে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে পাশে ছিলাম, ভবিষ্যতেও পাশে থাকবো।

উল্লেখ্য, খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ইউনিয়ন থেকে প্রতিটি ইভেন্টে প্রথমস্থান অধিকারী শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে প্রতিযোগীতায় অংশগ্রহন করার সুযোগ পাবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়