শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে অধ্যয়নরত এস এস সি ২০২৪ শিক্ষার্থীদের বিধায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারী সোমবার দুপুরে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ এস এইচ এম মনিরুজ্জামান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষানুরাগী ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সংবর্ধনা উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পৃথিবীতে যারা মেধা এবং পরিশ্রম দিয়ে জীবন সাঁজায় তাদের ভবিষ্যৎ সফল হয়। তোমরা মেধা এবং শ্রম দিয়ে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের সুনাম অক্ষুণ্ণ রাখবে আমরা তোমাদের জন্য মন থেকে দোয়া করি। তিনি বলেন, আমি বরাবরই শিক্ষা এবং খেলাধুলার উপর বিশেষ প্রাধান্য দিয়ে থাকি। তোমাদের কল্যাণে ভবিষ্যতেও পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় তিনি মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে যত রকমের সহযোগীতা প্রয়োজন সবকিছুতে অনুদান দেয়ার আস্বস্ত করেন শিক্ষক এবং শিক্ষার্থীদের।

বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপদেশমূলক বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, শিক্ষানুরাগী আবু হানিফ, মাসুম বিল্লাহ ও আলম চাঁন প্রমুখ। অনুষ্ঠানে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের শিক্ষকগণ ও ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়