রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

যাত্রীবাহী একতা বাস কেড়ে নিলো শিশু তানজিনার প্রাণ

কুমিল্লা প্রতিনিধিঃ তিতাসে তানজিনা আক্তার নামে ৭ বছরের শিশুর প্রাণ কেড়ে নিলো নিউ একতা বাস সার্ভিস লিঃ নামের হোমনা-কুমিল্লা গামী একটি বাস। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২ টায় বাতাকান্দি টেগুরিয়াপাড়া গৌরিপুর-হোমনা আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, জগতপুর ইউনিয়নের টেগুরিয়াপাড়া (বাতাকান্দি) গ্রামের সফিক মিয়া ও মাসুদা বেগমের তৃতীয় সন্তান তানজিনা আক্তার। মেয়েটি বাতাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্রী। তার বাবা সফিক মিয়া একজন সিএনজি চালক ও মা অন্যের বাসায় বুয়ার কাজ করেন। অত্যন্ত নিরীহ পরিবারের একজন মেয়ে ছিলেন তানজিনা।

এবিষয়ে বাতাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন বলেন, অত্যন্ত পরিতাপের বিষয়। সকালে ক্লাস করে তানজিনা বাসায় ফিরছিলো তার বড় বোনের সাথে। সোয়া বারটার দিকে শুনি একতা বাসের ধাক্কায় মেয়েটি মারা গেছে। সাথে সাথে আমরা তাকে দেখতে যাই। আমি একটি কথাই বলবো আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করে এবং পরিবারকে শোক সইবার তৌফিক দান করেন।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাশ বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আইনগত যাবতীয় ব্যবস্থা তিতাস থানার পক্ষ থেকে গ্রহণ করা হবে। সচেতন মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা জানাচ্ছেন এবং একতা বাসের বেপরোয়া চলচলের প্রতিবাদ জানিয়ে নিয়ন্ত্রণ চাইছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়