মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

গুনীজন সন্মাননা পেলেন সাংবাদিক এস এম নাসের

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা, সাহিত্য সভা,গুনীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে জাতীয় দৈনিক “রূপালী বাংলাদেশ “বন্দর উপজেলা প্রতিনিধি এস এম নাসের কে গুনীজন নান্দনিক শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

৬ই ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেল ৩ ঘটিকার সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪নং ওয়ার্ড বন্দর উপজেলা দেউলী চৌরাপাড়া দাশেরগাঁও বাসস্ট্যান্ড সংলগ্ন জোনাকি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে দৈনিক যুগান্তর পত্রিকার নারায়নগঞ্জ বন্দর উপজেলা প্রতিনিধি সাংবাদিক আতাউর রহমান ও সংবাদদাতা বাংলাদেশ টেলিভিশন এর সার্বিক সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাবু চন্দনশীল, চেয়ারম্যান নারায়নগঞ্জ জেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ-চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদ, গোলাম মোস্তফা-ভারপ্রাপ্ত কর্মকর্তা বন্দর থানা, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম পাটোয়ারী, শহিদুল্লাহ মাষ্টার-প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক কবি নজরুল সরকারী প্রাথমিক বিদ্যালয়, নুর হোসেন, উপদেষ্টা স্বজন সমাবেশ বন্দর উপজেলা।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বন্দর প্রেস ক্লাবের  সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, আলহাজ্ব মোঃ চাঁন মিয়া, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, প্রদীপ বাহাদুর, কবি মহিউদ্দিন আহমেদ ও কবি ইয়াদী মাহমুদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময় করেন কবির সোহেল- সভাপতি স্বজন সমাবেশ ও দ্বীন ইসলাম দিপু-সম্পাদক বন্দর উপজেলা স্বজন সমাবেশ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়