মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

টাঙ্গাইলে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: “গ্রন্থাগারে বই পড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ি” শ্লোগানকে  সকলের কন্ঠে ধরে টাঙ্গাইলে গ্রন্থাগার দিবস পালিত হয়েছে।  ৫ ফেব্রুয়ারী  সোমবার সকালে জেলা গণ-গ্রন্থাগার মিলনায়তনে জাতীয় গ্রন্থাগার দিবসে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সরকারী সা’দত বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী।

জেলা গণ-গ্রন্থাগার আয়োজিত জাতীয় গ্রন্থাগার দিবস ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান।

জেলা গণ-গ্রন্থাগারের লাইব্রেরী ইনচার্জ  ওয়াকিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বেসরকারী গণ-গ্রন্থাগার পরিষদের সভাপতি ও এলাসিন সাধারণ গ্রন্থাগারের সভাপতি আবুল কালাম মঈন সিদ্দিকী ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূইয়া, স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সজিব আহমেদ ছাড়াও জেলার বিভিন্ন বেসরকারী পাঠাগারের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এর মধ্যে উল্লেখ করা যায় নাগরিক পাঠাগারের সভাপতি মহিবুল আলম খান লিটন, বল্লা পাঠাগারের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন আনিস ও সন্ধানপুর গণ-গ্রন্থাগারের সভাপতি রফিকুল ইসলাম মির্জা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়