সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে হত্যাকান্ড, বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

সংবাদ সিক্সটিনঃ পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে আল-আমিন নামে সৌদি প্রবাসী যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক সুজনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শম্ভুপুরা ইউনিয়নের কয়েক হাজার নারী পুরুষ।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের মঙ্গলেরগাঁও থেকে শম্ভুপুরাগামী সড়কের ভিটিকান্দি এলাকায় অবস্থান নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শম্ভুপুরা এলাকাবাসী এ নিহতের পরিবার। মানববন্ধনে খুনির দৃষ্টান্ত মূলক বিচারের দাবিতে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান বেগম।

মানববন্ধনে এম এইচ বুলবুল আহাম্মেদ, মোঃ ইলিয়াস, জহির মাষ্টার, মোস্তফা মিয়া, ইব্রাহীম মিয়া, জিয়াউল হক, মহিন উদ্দিন, রাহাত, রাকিব হোসেন, ফয়সাল আহাম্মেদ, হিমেল, আবু সাঈদ, সিফাত, বাবুল হোসেন, মোঃ শুভ, মোহাম্মদ আলী ও সজিব হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে আল আমিনকে হত্যা করে তারই আপন চাচাতো ভাই সুজন। পরের দিন শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার একটি নির্জন বালুর মাঠ থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে ঘাতক সুজনকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। নিহত আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে জড়িত ঘাতক সুজনের সঙ্গে থাকা অন্যান্য অপরাধীদের দ্রুত  গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়