মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

স্বনামধন্য খালেক আঞ্জুমান স্কুলের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকায় নুসরাত ভবনে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ খালেক আঞ্জুমান স্কুলের প্রাথমিক ও মাধ্যমিক শাখার শ্রেণীনেতা নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

 ৩১ জানুয়ারী বুধবার সকালে স্কুল ভবনে এ শ্রেণীনেতা নির্বাচন আনুষ্ঠানিকভাবে শুরু হয়। নির্বাচনে প্রতিষ্ঠানের অধ্যক্ষ কামাল মোল্লা নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন।

অধ্যক্ষ কামাল মোল্লা বলেন, ২০২৪ শিক্ষাবর্ষে আমরা সোনারগাঁ খালেক আঞ্জুমান স্কুলে তৃতীয় শ্রেণী থেকে ৭ম শ্রেণী পর্যন্ত শ্রেণীনেতা নির্বাচন সম্পন্ন করতে যাচ্ছি। এখানে স্থানীয় এবং জাতীয় পর্যায়ে যে সকল নির্বাচন গুলো  হয়, বিশেষ করে আমরা যারা বুঝি, এখানে যারা শিক্ষার্থী আছে তাদেরকে এবং আগামী প্রজন্মকে নির্বাচনী প্রক্রিয়া জানাতে জাতীয় নির্বাচনে যেভাবে ভোট দেয়া হয় তাদেরকে সেভাবেই শিখানো হয়েছে। আমি চাই প্রত্যেক কিন্ডারগার্টেনগুলো আমাদের মতো শ্রেণীনেতা নির্বাচন করুক।

সোনারগাঁ খালেক আঞ্জুমান স্কুলের প্রাথমিক ও মাধ্যমিক শাখার তৃতীয় থেকে ৭ম শ্রেণী পর্যন্ত শ্রেণীনেতা নির্বাচন-২০২৪ এ মোট শ্রেণীনেতা প্রার্থীর সংখ্যা ২৯ জন। এর মধ্যে প্রাথমিক শাখা থেকে ১০ জন এবং মাধ্যমিক শাখা থেকে ২ জন করে মোট ৪ জন নির্বাচিত হয়। প্রত্যেক শ্রেণী থেকে ১ জন বালক ও ১ জন বালিকা শ্রেণীনেতা হিসেবে নির্বাচিত হয়েছে।

প্রাথমিক শাখার তৃতীয় শ্রেণী (ক) উর্মি মন্ডল ১৮ ভোট পেয়ে প্রথম শ্রেণীনেতা এবং ইমরান তাহির ১৭ ভোট পেয়ে ২য় বিজয়ী শ্রেণীনেতা নির্বাচিত হয়। প্রাথমিক শাখার তৃতীয় শ্রেণী (খ) আনহা ইসলাম ১৬ ভোট এবং রাফি খন্দকার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়। প্রাথমিক শাখার চতুর্থ শ্রেণীনেতা কাসিব কবির কাব্য ১৮ ভোট, ফারিয়া নুসরাত ১৬ ভোট পেয়ে বিজয়ী শ্রেণীনেতা নির্বাচিত হয়।

প্রাথমিক শাখার ৫ম (ক) তোয়ামীম ১৩ ভোট, সাদ সামীর ১১ ভোট পেয়ে বিজয়ী শ্রেণীনেতা নির্বাচিত হয়। প্রাথমিক শাখার ৫ম (খ) ফাহমিদা খানম ১৭ ভোট, জাভেদ শেখ ১৪ ভোট পেয়ে বিজয়ী শ্রেণীনেতা হিসেবে নির্বাচিত হয়।

মাধ্যমিক শাখার ৬ষ্ঠ শ্রেণীর রওনক আলম অধরা পেয়েছে ১৭ ভোট এবং মুনতাসির রহমান ১৩ ভোট পেয়ে বিজয়ী শ্রেণীনেতা নির্বাচিত হয়েছে। মাধ্যমিক শাখার ৭ম শ্রেণীর মারিয়া আফরনি মীম পেয়েছে ১০ ভোট এবং মোঃ আরাফাত হোসেন ৭ ভোট পেয়ে বিজয়ী শ্রেণীনেতা নির্বাচিত হয়েছে।

সোনারগাঁ খালেক আঞ্জুমান স্কুলের অধ্যক্ষ কামাল মোল্লা শ্রেণীনেতা নির্বাচন-২০২৪ইং এর প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন। প্রিজাইডিং অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করেন স্কুল শিক্ষক আবিদ হাসান নয়ন ও পারভেজ হাসান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়