মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

আগামী পাঁচ বছরে স্মার্ট সোনারগাঁ গড়ে তুলবো: এমপি কায়সার

সংবাদ সিক্সটিনঃ সোনারগাঁকে পাঁচ বছরে একটি স্মার্ট সোনারগাঁ গড়ে তুলবো। মোগরাপাড়া ইউনিয়নের এপাশ-ওপাশ সহ সোনারগাঁয়ে থাকবে না কোন ভূমিদস্যুতা, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। যারা মাদক, চাঁদাবাজি ও ভূমিদস্যুতার সাথে জড়িত থাকবে তারা যতই প্রভাবশালী, বা যেকোন দলের নেতা কর্মী হোক না কেনো কাউকে ছাড় দেওয়া হবেনা। অতএব সকলেই সাবধান হয়ে যাবেন।

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে গণ সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

শনিবার ২৭ জানুয়ারি বিকেলে উপজেলার মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যায়তন স্কুল মাঠে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু কাচের ফ্রেমে বঙ্গবন্ধু ও নৌকা প্রতীকের ম্যাডাল উপহার দিয়ে সংবর্ধনা দেন।

মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামলীগের আয়োজনে, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান এর সঞ্চলনা ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সার্বিক ব্যবস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইঁয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বীর মুক্তিযোদ্ধা মনির হোসন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ গোলাপ, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ফিরোজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোঃ সোহাগ রনিসহ মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়