শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

মাদ্রাসার টাকা আত্নসাতকারীদের বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ ও কুশপুত্তলি দাহ

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রস্তাবিত মাদ্রাসা নির্মাণের ১২ লক্ষ ৬০ হাজার টাকা আত্নসাত করায় আপন দুই ভাইয়ের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করে কুশপুত্তলিকা দাহ করেছে এলাকাবাসী ও শতশত মুসল্লীগণ।

২৬ জানুয়ারি শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়াচর ঈদগাহ মাঠে আষাড়িয়াচর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে সারোয়ার হোসেন ও মুক্তারের বিরুদ্ধে এ মানববন্ধন ও বিক্ষোভকালে এলাকাবাসী বক্তব্যে বলেন, দীর্ঘদিন যাবত তারা এই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। তারা অসহায় এলাকাবাসীর অনেকের জমি জোরপূর্বক দখল করে রেখেছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে মাদ্রাসার টাকা আত্নসাতের পর অবশেষে আমরা তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে বাধ্য হয়েছি। আগামী রবিবার তাদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেয়া হবে বলেও বক্তারা মানববন্ধনে উল্লেখ করেন।

আষাড়িয়াচর জামে মসজিদের সভাপতি আব্দুস সোবহান ও সাধারণ সম্পাদক এম এ হালিমের নেতৃত্বে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে গিয়ে মাদ্রাসার টাকা আত্নসাতকারী সারোয়ার ও মুক্তারের কুশপুত্তলি দাহ করে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী শফিকুল ইসলাম, মাওলানা আব্দুর রহমান, হাজী রফিকুল ইসলাম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ জসিম, কামরুল ইসলাম, হাজী আব্দুর রব, আব্দুর রহিম, আব্দুল মজিদ টিপু, হাজী জসীম উদ্দীন, শাহাবুদ্দিন, ইউসুফ মাস্টার, হাজী আব্দুল মালেক, আব্দুল জব্বার, আব্দুল মতিন, আনোয়ার হোসেন ও আবুল বাশার প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়