শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

কক্সবাজার বিয়ে বাড়িতে এসে কিশোরীকে ধর্ষণ

মনসুর আলম মুন্না, কক্সবাজারঃ টেকনাফের প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া চতুর্থ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ১২ বছরের এই শিশু গেলো ৫ দিন আগে কক্সবাজারের একটি এলাকায় তার বড় ভাইয়ের মেয়ের বিয়েতে আসে।

বুধবার (২৪ জানুয়ারী) রাত সাড়ে আটটার দিকে এ শিশুটি টিউবওয়েল থেকে পানি আনতে গেলে তারেক নামের এক যুবক মুখ চেপে ধরে তাকে সমুদ্র সৈকত সংলগ্ন ঝাউবাগানে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ তোলেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর পিতা বলেন, টিউবওয়েলে মুখ হাত ধুতে গেলে আমার মেয়েকে ঝাউবাগানে নিয়ে ধর্ষণ করা হয়। ভুক্তভোগী শিশুটির ভাই জামাল উদ্দিন বলেন, তার বোনকে কোথাও না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর ঝাউবাগান থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় তারেককে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর বাবা। এরপর কক্সবাজার সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে অভিযুক্ত তারেকের বাড়ি তালাবদ্ধ থাকায় কাউকে পায়নি বলে জানিয়েছেন পুলিশ।

এদিকে ভুক্তভোগী পরিবারকে মুঠোফোনে অভিযুক্ত পরিবারের পক্ষ থেকে মামলা না করার জন্য চাপ প্রযোগ করছে। ভুক্তভোগী শিশুটি এখন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়