সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

ডিবি পুলিশের হাতে ছাত্রলীগ নেতাসহ আটক ২, ইয়াবা-ফেনসিডিল উদ্ধার

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ সাবেক পৌর ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ছয় বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। একজন পালিয়ে যায়।

এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন। গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ)/ আশিক ইমরান’র নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সানজিদা পাম্প বাড়ি চিনিস এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাবেক পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইছাপাড়া এলাকার বশির উদ্দিন ওরফে বাচ্ছু মিয়ার ছেলে শ্যামল আহম্মেদ ওরফে বাবু (২৭)। চিলার বাগ এলাকার মহিউদ্দিন ওরফে মহিন’র ছেলে, মহিবুল হাসান শান্ত (২৬)। পলাতক আসামি হলেন, মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকার নওশাদ (৪০)। গত বুধবার ২৪ জানুয়ারি আটককৃতদের মামলার পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার ) স্যারের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলাকে মাদক মুক্ত রাখতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচলনা করে থাকে। এরই ধারাবাহিকতায় সোনারগাঁয়ে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ছয় পিস ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেপ্তার ব্যক্তিরা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে নারায়নগঞ্জের সোনারগাঁ আশেপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়