শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

ফ্যানফেয়ারে মেগা কন্টেস্ট বিজয়ীদের পুরষ্কার দিলেন ক্রিয়েটর তানভীর তুষার

নিজস্ব প্রতিবেদকঃ সম্প্রতি ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে মেগা ভিডিও কন্টেস্ট ”মাই ভ্লগ মাই ডে”-এর বিজয়ীদের হাতে ধামাকা সব পুরষ্কার তুলে দিলেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েশন চ্যানেল kinGOPoly এর কনটেন্ট ক্রিয়েটর মি: তানভীর হায়দার তুষার। প্রায় দুই হাজারের মত ভিডিও থেকে বাছাইয়ের পর সেরা ৩ জন বিজয়ীরা জিতে নেন বাই-সাইকেল, ডিনার সেট ও স্কিন-কেয়ার সামগ্রীর গিফটবক্স।

পুরষ্কার পেয়ে বিজয়ীরা উচ্ছাসের পাশাপাশি এধরণের ক্রিয়েটিভ কন্টেন্ট তৈরির প্রতিযোগিতাকে স্বাগত জানান। অনুষ্ঠানে তানভীর এইচ তুষার বলেন, ”দেশের প্রথম সোস্যাল কমার্স প্রতিষ্ঠান হিসেবে ফ্যানফেয়ার যেভাবে কাজ করছে সেটি অভাবনীয়। প্ল্যাটফর্মটি কোয়ালিটি ভিডিও কন্টেন্টকে যেভাবে গুরুত্ব দিয়েছে সেটি প্রশংসার দাবিদার।”

ফ্যানফেয়ার বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম। প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইউজারদেরকে প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে। ফ্যানফেয়ার অ্যাপে ভালমানের কন্টেন্ট চাইলেই ইউজাররা শেয়ার করতে পারেন। এর পাশাপাশি বিভিন্ন ধামাকা কন্টেস্টেও অংশগ্রহণ করতে পারেন অ্যাপ ব্যবহারকারীরা।

বর্তমানে ফ্যানফেয়ার অ্যাপে চলছে “ Favorite homemade Food” নামের একটি মেগা ভিডিও কন্টেস্ট। যেখানে যে কেউ চাইলেই যেকোন খাবারের রেসিপি, ভ্লগ কিংবা খাবার পরিবেশন সম্পর্কিত যেকোন ভিডিও শেয়ার করতে পারবেন আর জিতে নেয়া যাবে মাইক্রোওভেন, ইলেকট্রিক স্টোভ ও রাইসকুকারের মত আকর্ষনীয় সব পুরষ্কার।

এই Android: https://cutt.ly/IwjFnDOY IOS: https://cutt.ly/ywqyfgCz লিংকে গিয়ে ফ্যানফেয়ার অ্যাপ ডাউনলোড করে যে কেউ চাইলেই অংশগ্রহন করতে পারবেন ফ্যানফেয়ারের সকল কন্টেস্টে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়