সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে নব-নির্বাচিত সংসদ সদস্যকে স্বর্ণের নৌকা উপহার ও গণসংবর্ধনা

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে স্বর্ণের নৌকা দিয়ে গণ-সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

২২ জানুয়ারি সোমবার সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক ব্যবস্থপনা ও তত্বাবধানে হাজার হাজার জনগণ ও নেতাকর্মীদের উপস্থিতিতে মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়। এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নব-নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে স্বর্ণের নৌকা পড়িয়ে দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আকবর মেম্বার, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ, জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এমএ হালিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী তানভীরসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সদস্য ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়