শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

দুর্বৃত্তরা আগুন দিয়ে আমার স্বপ্ন পুড়িয়ে দিয়েছে

সংবাদ সিক্সটিনঃ সুখের আশায় গুদাম ঘর ভাড়া করে বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে ব্যবসা পরিচালনা করছিলাম। স্বপ্ন ছিল এ ব্যবসা দিয়ে ভালো কিছু করতে পারবো। দুর্বৃত্তরা আগুন দিয়ে আমার স্বপ্ন পুড়িয়ে দিয়েছে। এভাবেই কান্না জড়িত কন্ঠে বলছিলেন ক্ষুদ্র ব্যবসায়ী হারুন অর রশিদ।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের রঘুনাথ পুকুর পাড় এলাকায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেল ক্ষুদ্র ব্যবসায়ী হারুন অর রশিদের স্বপ্ন।

শনিবার ভোরে ওই ব্যবসায়ীর কাগজের গোডাউনে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এলকাবাসীর সহযোগিতায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছেন হারুন অর রশিদ।

এ ঘটনায় ব্যবসায়ী হারুন অর রশিদ বাদি হয়ে গতকাল শনিবার দুপুরে অজ্ঞাতদের আসামী করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের আলাউদ্দিনের ছেলে হারুন অর রশিদ পার্শ্ববর্তী রঘুনাথ পুকুর পাড় এলাকায় ঘর ভাড়া নিয়ে বিভিন্ন স্থান থেকে প্লাস্টিকসহ কাগজ (মাউথকার্ড) সংগ্রহ করে পক্রিয়ার মাধ্যমে বিক্রি করে থাকে। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে গোডাউন বন্ধ করে বাড়ি চলে যায়। শনিবার ভোর ৫ টার দিকে তাকে স্থানীয়রা আগুন লাগার খবর দেয়। পরে এক ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। ততক্ষণে আগুনে পুড়ে সকল প্রকার মাউথ কার্ড, প্লাস্টিকের কাগজ পুড়ে ছাই হয়ে যায়।আগুনে তার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, আগুন দেওয়ার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামী সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়