সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

পূর্ব শত্রুতার জের ধরে খড়ের গাদায় আগুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে পূর্ব শত্রুতার জের ধরে খড়ের গাদায় আগুন লাগিয়ে লাখ টাকার ক্ষতি সাধন করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার তিলনা ইউনিয়নের চন্দুরা গ্রামে। বিষয়টি নিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আব্দুল মতিন। আব্দুল মতিন চন্দুরা গ্রামের মৃত সহির উদ্দীনের ছেলে বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, আব্দুল মতিনের প্রতিবেশীদের সাথে বেশ কিছুদিন যাবৎ বসতবাড়ীর জায়গা নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা নানাবিধ হুমকি ধামকি প্রদান করছিলো আব্দুল মতিনকে। এরই ধারাবাহিকতায় ১৩ ফেব্রুয়ারী রাত সাড়ে ১২ টার দিকে পূর্ব-পরিকল্পিত ভাবে মতিনের খলিয়ানে থাকা তিনটি খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয় প্রতিপক্ষরা। যাতে করে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে পাওয়া যায়।

পরে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা টের পেলে ডাক চিৎকার শুরু করে। আব্দুল মতিন জানতে পেরে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করেন। ইতিমধ্যে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই তিনটি পালা পুড়ে ছাই হয়ে যায়।

এ ঘটনায় আব্দুল মতিন বাদী হয়ে থানায় ৬ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলো চন্দুরা গ্রামের আব্দুল খালেকের ছেলে নুরনবী, মোস্তাফিজুর রহমান, ফজলুর রহমান একই গ্রামের নুরনবীর স্ত্রী মনোয়ারা, ফজলুর রহমানের স্ত্রী নাসিমা খাতুন ও একাব্বর বাদশার ছেলে মো. সেলিম।

এ বিষয়ে বিবাদীদের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। বিষয়টি নিয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব’র সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি। একজন অফিসারকে ইনডোজ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়