সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

সংবাদ সিক্সটিনঃ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের দীর্ঘ পথচলায় মহান মুক্তিযুদ্ধসহ দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। গৌরবান্বিত ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুকে স্মরণ ও তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ।

৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথমেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে আলোচনা সভা ও কেক কেটে দিবসটি উদযাপন করে সংগঠনটির নেতারা। এসময় অংশ নেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ, সাবেক সাধারণ সম্পাদক রাসেল মাহামুদ, যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ সালামসহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়