শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

প্রশংসাপত্র পেলেন মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান মান্নান ভূঁইয়া

সংবাদ সিক্সটিনঃ “সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে ২ জানুয়ারি মঙ্গলবার সকালে জাতীয় সমাজসেবা দিবস উদযাপিত হয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে। নারায়ণগঞ্জ জেলায় আর্তমানবতার সেবায় এবং সামাজিক উন্নয়নে মানব কল্যাণ পরিষদের ভূমিকা অপরিসীম হওয়ায় মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সংগঠনটির চেয়ারম্যান মানবিক যোদ্ধা এম এ মান্নান ভূঁইয়ার হাতে প্রশংসাপত্র তুলে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জাতীয় সমাজসেবা দিবসে স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছাসেবীদের উৎসাহ ও উদ্দীপনা দিয়ে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে প্রশংসাপত্র তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বি, নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আসাদুজ্জামান সরদার ও রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ফরিদা আক্তার। এ সময় বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তাসহ এনজিও এবং স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নতুন বছরের শুভ সূচনায় প্রশংসাপত্র পেয়ে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া তার অনুভূতি প্রকাশে বলেন, সামাজিক কাজ করতে গেলে বাধা বিপত্তি এবং অপপ্রচার থাকবেই তাই বলে আমরা স্বেচ্ছাসেবীরা কখনোই থেমে থাকবো না। অন্যায়ের প্রতিবাদ এবং মানবিক কার্যক্রমগুলো চলমান থাকবেই।

সংগঠনের কর্মকর্তা ও সদস্যসহ কর্মীদের আন্তরিক মানবিকতার কারণে আজকের এই প্রশংসাপত্র আমাদের আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। এ জন্য জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মানব কল্যাণ পরিষদ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়