শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

ভোট পবিত্র আমানত, টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না: এমপি খোকা

সংবাদ সিক্সটিনঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লাঙ্গল মার্কা প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি দশ বছর সংসদ সদস্য হিসেবে দায়িত্বে থাকাকালীন সোনারগাঁ ছিলো শান্তির জনপদ। এই দশ বছরে সোনারগাঁয়ে জমি দখল, মারামারি, হত্যা, ইভটিজিং ও মাদক মুক্ত রাখার চেষ্টা করেছি।

বিগত দশ বছরে আমি কোন সম্পদ গড়তে পারিনি, আমি নিজের স্ত্রীর ফ্ল্যাট বিক্রি করে সোনারগাঁয়ে করোনাকালীন সময়ে অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আজকে নিজের পৈতৃক মার্কেট বিক্রি করে নির্বাচন করছি। আমার কাছে টাকা নেই আপনাদের দোয়া পেয়েছি আপনারা যে স্নেহ ভালোবাসা দিয়েছেন এতেই আমি তৃপ্ত। জয় পরাজয় আল্লাহ পাক ভালো জানেন তবে আমার অনুরোধ সামান্য কিছু টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না। ভোট আপনার পবিত্র আমানত এটা একজন ভালো মানুষকে দিবেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে তিনি এসব কথা বলেন।

এমপি খোকা বলেন, আমি মিথ্যা আশ্বাস দিবোনা, এই সোনারগাঁয়ের মা-বোনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বৈধ গ্যাসের আবেদন করেছি। প্রয়োজনে আপনাদের সকলকে নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাবো।
খোকা বলেন, সোনারগাঁয়ে আমার হাত ধরে ৭৫ টি স্কুলের কাজ সম্পন্ন হয়েছে, বাকি ৩৮টি চলমান রয়েছে। এছাড়া ৫৭টি বড় এবং ছোট ব্রিজ সম্পন্ন হয়েছে, রাস্তা, মাদ্রাসা, মসজিদ তো রয়েছেই। আমার এই দশ বছরের আগেও সংসদ সদস্য ছিলেন তারা কি করেছে তা আপনারাই ভালো জানেন।

নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক আলমগীর কবির, জাহাঙ্গীর মেম্বার ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহমেদ ভূইয়া প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়