শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে নৌকার গণসংযোগ ও পথসভায় প্রার্থীকে সংবর্ধনা

সংবাদ সিক্সটিনঃ ১০ বছর পর সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাতের হাতে পুনরায় প্রধানমন্ত্রী নৌকা তুলে দেয়ায় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ে নৌকার গণসংযোগে নৌকা প্রার্থী সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে সংবর্ধনা দিয়েছে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ডের নৌকার প্রার্থী সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে জয়ী করতে জৈনপুর এলাকায় এ গণসংযোগ করা হয়।

এসময় নেতৃবৃন্দরা বলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের গুরুত্বপূর্ণ এই আসনটি ২০১৪ ও ২০১৮ এর সংসদ নির্বাচনে দলীয় স্বার্থে জাতীয় পার্টিকে ছেড়ে দিলেও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারকে পূনরায় নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। মনোনয়ন পেয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মনে আশার সঞ্চার হয়েছে। ইনশাআল্লাহ আমাদের নেতার হাত ধরেই সোনারগাঁকে বিশ্বের দরবারে একটি আদর্শ শহর হিসেবে তুলে ধরবো।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও গণসংযোগে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহম্মেদ তানভীর, নোয়াব প্রধান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মনির হোসেন, সেলিম পারভেজ খালেক, হযরত আলী, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান নুরু মেম্বার, সফিকুল ইসলাম সফিক, ডালিম, পরান, রাব্বী, রাজন, ডালিম, নজরুল, নাদিম, সফিকুল, দ্বীন ইসলাম, সোপান, মাহফুজ, সওজান, জিসান, দিহান ও জামুসহ স্থানীয় এলাকাবাসী।

উল্লেখ্য, গণসংযোগ ও পথসভায় পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী তানভীরের নেতৃত্বে কয়েকশো নেতাকর্মী স্লোগানে স্লোগানে সভাস্থল মুখরিত করে এবং উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দের দৃষ্টি কারে

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়