মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

নৌকার পক্ষে ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে বিশাল শোডাউন

সংবাদ সিক্সটিনঃ বাংলাদেশ আওয়ামী লীগের টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণসংযোগ করছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শনিবার দুপুরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও, দুধঘাটা, তাহেরপুর ও তাতুয়াকান্দীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভায় শতশত নেতাকর্মী ও সাধারণ জনগণের উপস্থিতিই প্রমাণ করে পিরোজপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের কোন বিকল্প নাই।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ৩ সোনারগাঁ আসনের নৌকার প্রার্থী সাবেক সাংসদ ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

এসময় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে! আপনারা জানেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য থাকার ঘর নির্মাণ করে দেয়া হয়েছে, আজকে পদ্মাসেতু, মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ঢাকায় হানিফ ফ্লাইওভার, তেজগাঁও-মগবাজার-মালিবাগ ফ্লাইওভার, কমলাপুর-শাহজাহানপুর ফ্লাইওভারসহ বহুসংখ্যক ছোট-বড় ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে।
আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহাম্মেদ।

এছাড়াও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী তানভীর, সাবেক মেম্বার আব্দুল হালিম, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ, জসিম উদ্দিন, হাজী আলম, শাহজালাল, শাহাবুদ্দিন প্রধান, লুৎফর রহমান, আবু হানিফ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, যুবলীগ নেতা সাজিদ মাহবুব ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস-সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়