মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

আগামী ৪ জানুয়ারি নারায়ণগঞ্জ সমাবেশে থাকবেন প্রধানমন্ত্রী

সংবাদ সিক্সটিনঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সবশেষ নির্বাচনী সমাবেশ হবে নারায়ণগঞ্জে। আগামী ৪ জানুয়ারী শহরের একেএম সামসুজ্জৌহা স্টেডিয়ামে এই সমাবেশের আয়োজন করা হয়েছে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েচগে আওয়ামীলীগ সভাপতি ও প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে জরুরি সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও একই আসনের মনোনীত প্রার্থী শামীম ওসমান এই তথ্য জানান। এদিন শহরের চাষাড়া এলাকার রাইফেল ক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, কিছুক্ষণ আগে আমাদের সাধারণ সম্পাদক কনফার্ম করেছেন আগামী ৪ জানুযায়ী বিকেল আড়াইটায় নারায়ণগঞ্জের একেএম সামসুজ্জৌহা স্টেডিয়ামে জাতির পিতার কন্যা আসবেন। নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। সর্বশেষ সভাটি নারায়ণগঞ্জে করা এটা আওয়ামীলীগের গুরুত্ব অনেক বৃদ্ধি পেলো। সভাটি রাজধানীতে না করে আমাদের যে মূল্যায়ণ করেছেন এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, নারায়ণগঞ্জ ছিলো আওয়ামীলীগের ঘাঁটি, আওয়ামী লীগের সুতিকাগার। জাতির পিতা বঙ্গবন্ধুর প্রিয় ছিলো এই নারায়ণগঞ্জ। সেই দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে আমি জাতির পিতার কন্যার কাছে আহ্বান জানিয়েছিলাম। নির্বাচনকালিন সময়ে সবশেষ সভাটি যদি নারায়ণগঞ্জে হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ আনন্দিত হবে।

শামীম ওসমান বলেন, জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জকে গুরুত্ব দেয়াতে আমরা কৃতজ্ঞ, গর্বিত। আমাদের পার্টির সাধারণ সম্পাদকও আসবেন। নেতাকর্মীদের বলবো সকল বাধা বিঘ্ন উপেক্ষা করে দুপুর দুইটার মধ্যে মাঠে উপস্থিত হন। আমরা বিশ্বাস করি সেদিন স্মরণকালের বৃহত্তর সমাবেশ হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়