সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

লিটল আর্টিস্ট আর্ট কম্পিটিশনে দ্বিতীয় হলো এসআই আজাদ পুত্র আবিদ

সংবাদ সিক্সটিনঃ কেরানীগঞ্জের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান London School of English কতৃক আয়োজিত ঢাকা মেট্রোপলিট এলাকার স্বনামধন্য সরকারী ও বেসরকারি ৯০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের Little Artist Art Competition-পরীক্ষায় গত ৯ ডিসেম্বর London School of English অনুষ্ঠিত হয়েছে।

স্বনামধন্য সকল সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৯০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের খাতা দীর্ঘ ১৪ দিন যাচাই বাচাই শেষে মেধাভিত্তিক প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরীক্ষায় মেধা ভিত্তিক তালিকা অনুসারে অংশগ্রহণকারী মেট্রোপলিটন এলাকার স্বনামধন্য নব্বইটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে দক্ষিন কেরানিগঞ্জ থানার এস আই আবুল কালাম আজাদ পুত্র আবিদ আজাদ দ্বিতীয় স্থান অধিকার করে। আবিদ আজাদ জাতীয় জাদুঘর ঢাকার অডিটরিয়াম হলে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যথেকে সম্মাননা স্মারক গ্রহণ করেছে।

গতকাল ২৩ ডিসেম্বর শনিবার সকাল ১১ ঘটিকার সময় জাতীয় জাদুঘর ঢাকার অডিটোরিয়াম হলে বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশের বিশিষ্ট লেখক, সাহিত্যিক জাফর ইকবাল ও বিশেষ অতিথি জাতীয় পুরস্কারপ্রাপ্ত মডেল তারকা অপি করিম সহ আরো বিশিষ্ট জ্ঞানী ও গুণীজনদের উপস্থিতিতে Artist Art Competition-এ আবিদ আজাদ গৌরবের সহিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জনের সম্মাননা গ্রহন করে।

বাংলাদেশের ঐতিহ্যবাহী গৌরবময় জাতীয় জাদুঘর ঢাকার অডিটোরিয়াম হলে বর্ণাঢ্য অনুষ্ঠানে বাংলাদেশের প্রখ্যাত গুণী ও জ্ঞানী ব্যক্তিবর্গ এবং বিশিষ্ট কলামিস্ট ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিদের হাত থেকে সম্মাননা স্মারক হিসেবে পুরস্কার নেওয়া সত্যি ভাগ্যের ব্যাপার বলে জানান এস আই আবুল কালাম আজাদ।

তিনি তার ছেলে আবিদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন বড় হয়ে দেশ গড়ার একজন দক্ষ কারিগর হতে পারে। আবিদ আজাদ বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানাধীন মিডো স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণীর ছাত্র।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়