মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

জাতীয় পার্টির প্রচারণায় মাইক বহনকারী গাড়িতে হামলা, আটক ১

সংবাদ সিক্সটিনঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় জাতীয় পার্টির মাইক বহনকারী গাড়িতে হামলার ঘটনায় নারায়ণগঞ্জ ডিবি পুলিশ একজনকে আটক করার খবর পাওয়া গেছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালের দিকে উপজেলার জামপুর বেলাবো এলাকায় জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলার ঘটনা ঘটে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে বেলাব গ্রামে সকাল সাড়ে ১১ ঘটিকায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে (লাঙ্গল প্রতীক) নির্বাচনী প্রচারনা চলাকালীন অটোরিক্সা ও মাইক ভাংচুর করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আটককৃত ব্যক্তির তথ্য পাওয়া যায়নি।
নির্বাচনী প্রচারণার গাড়ির ড্রাইভার শাহ আলম বলেন, প্রচারনা চলাকালীন পেরাবো গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মুন্না (৩০), মাইন উদ্দিন (২৭), বেলাবো গ্রামের সাদেকের ছেলে রতন (২৫) অটোরিক্সা ও মাইক ভাংচুর করে আমাদের কে মারধর করেছে।

লাঙ্গল প্রার্থী লিয়াকত হোসেন খোকা প্রচারণায় বাঁধা প্রসঙ্গে বলেন, সোনারগাঁয়ের মানুষকে হুমকি ধামকি দিয়ে কাজ না হওয়ায় হেরে যাওয়ার ভয়ে এখন মারধর ও ভাঙচুর করে জাতীয় পার্টিকে ধমানোর চেষ্টা করছে প্রতিপক্ষ। তিনি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়