মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

৪ রাউন্ড গুলি, ইয়াবা-সহ শ্রমিক লীগ নেতা ও ২ সহযোগী আটক

সংবাদ সিক্সটিনঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে নয়াপুর এলাকা থেকে জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু পন্থী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিক, তার দুই সহযোগী মাসুম মিয়া ও বাদল মিয়াকে ৪ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ইয়াবা টেবলেট-সহ আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

২০ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় ঐতিহাসিক নয়াপুর সম্মেলন মাঠে আশিক মিয়ার ব্যবহার করা গাড়িতে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই রুহুল আমীন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নয়াপুর বাজার এলাকার সম্মেলন মাঠ থেকে আমি-সহ আমার টিম তাদেরকে আটক করতে সক্ষম হই। এসময় স্হানীয় সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলামিন মেম্বার ও অন্যান্য উপস্থিত লোকজনদের সামনে আশিক মিয়ার ব্যবহার করা একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বেনসন সিগারেটের দুটি প্যাকেট ভর্তি ইয়াবা ট্যাবলেট যাহা সাদা রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটককৃত ৩ জনই নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হেফাজতে আছে। উর্দ্বতন কতৃপক্ষের নির্দেশে আরো কিছু উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। উদ্ধার কাজ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশের এস আই রুহুল আমিন বলেন, সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হলেও এখনো পর্যন্ত (রাত ১১টা) ইয়াবা টেবলেট গণনা করা হয়নি। আনুমানিক, বেনসন সিগারেটের দুই প্যাকেটে ৫০ পিছ করে ১০০ পিছ ইয়াবা হতে পারে!

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়