বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

১০ বছর পর মনোনয়ন পেয়ে সোনারগাঁ আওয়ামীলীগে স্বস্তি, আনন্দ মিছিল

সংবাদ সিক্সটিনঃ বিগত দশবছর পর নৌকার মনোনয়ন পেয়ে আনন্দ উল্লাস করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের গুরুত্বপূর্ণ এই আসনটি ২০১৪ ও ২০১৮ এর সংসদ নির্বাচনে দলীয় স্বার্থে জাতীয় পার্টিকে ছেড়ে দিলেও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারকে পূনরায় নৌকার মনোনয়ন দেয়া হয়েছে।

মনোনয়ন পেয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মনে আশার সঞ্চার হয়। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে আনন্দ মিছিলে হাজার হাজার নেতাকর্মীসহ অংশ গ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও কেন্দ্রীয় উপকমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য মাসুদ দুলাল, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, ছাত্রলীগ সভাপতি রাসেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর প্রমুখ।

আনন্দ মিছিলটি মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়