শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে উৎসবমূখর আয়োজনে বিজয় দিবস উদযাপন

সংবাদ সিক্সটিনঃ যথাযোগ্য মর্যাদায় উৎসবমূখর আয়োজনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন এর নেতৃবৃন্দ পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে।

সোনারগাঁ উপজেলার বিজয় স্তম্ভে পুষ্প স্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা জাতীয় পার্টি , মোবারক হোসেন স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠন। দিবসটি উপলক্ষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে বর্নাঢ্য শারীরিক কসরত প্রদর্শন করা হয় এবং বিজয় দিবসের তাৎপর্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া সোনারগাঁ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ও উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় অনুষ্ঠানে অংশ নেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া , উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপন দেব নাথ, আওয়ামীলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারসহ প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়