বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে “জাহিদ হাসান বাবু” স্মৃতি ডিগবার ফুটবল প্রীতি ম্যাচ আগামীকাল

সংবাদ সিক্সটিনঃ মহান বিজয় দিবসকে সামনে রেখে “মাদক ছাড়ো খেলা ধরো” এ প্রতিপাদ্য বিষয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের পূর্ব কান্দারগাঁও বালুর মাঠে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাহিদ হাসান বাবু স্মৃতি ডিগবার ফুটবল প্রীতি ম্যাচ।

কান্দারগাঁও একতা সংঘের উদ্যোগে ৯ ডিসেম্বর শনিবার বিকেল ৩ ঘটিকায় আয়োজিত টিভিকাপ ফুটবল প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও মানবতার ফেরিওয়ালা খ্যাত ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে কান্দারগাঁও একতা সংঘ-৬০ বনাম এফসিবি যুবসংঘের মধ্যকার প্রীতি ম্যাচে উদ্বোধক ও উপদেষ্টা হিসেবে উপস্থিত থাকবেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের (৬ নং ওয়ার্ড) সদস্য রফিকুল ইসলাম ও সাবেক সদস্য আলমগীর কবির।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আনন্দ টিভির সাংবাদিক মাজহারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী তারেক সরকার, কামাল মোল্লা, মনির হোসেন সরকার, শাহজালাল মুন্সী, শাহীন মোল্লা, শামীম সরকার ও রিপন মিয়া।

উল্লেখ্য, প্রীতি ম্যাচে বিজয়ী দলের জন্য পুরস্কার থাকবে ৪২ ইঞ্চি ও রানারআপ দলের জন্য ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এছাড়াও বিজয়ী দলের দেলোয়ারদের জন্য থাকছে একটি করে মোবাইল ফোন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়