মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবির নব উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণের পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বঙ্গবন্ধুকে স্মরণ করে এক মিনিট নিরবতা পালন এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এছাড়াও উপাচার্য বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন শেষে বঙ্গবন্ধু স্মৃতি বইয়ে স্মৃতিচারণ করেন। এ-সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক, সহকারী প্রক্টর ও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, সাংবাদিক এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ উপাচার্য হিসেবে (বৃহস্পতিবার) যোগদান করেছেন অধ্যাপক ড. সাদেকা হালিম। তিনি চার বছরের জন্য নিয়োগ পেয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়