সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

আড়াইহাজারে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভিনের নেতৃত্বে অবরোধ সমর্থনে মিছিল বের করা হয়েছে । রবিবার সকালে উপজেলার বাঘানগর এলাকায় বিএনপি ও মহিলাদলের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এ মিছিলে অংশগ্রহণ করেন।

এ সময় অবৈধ তফসিল বাতিল ও গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা এক দফা দাবি আদায়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের লক্ষ্যে অবরোধ পালনে মদনপুর টু নরসিংদী মহা সড়কে মিছিলটি করা হয়।

বিএনপি নেত্রী পারভীন আক্তার বলেন, আমাদের নেতাকর্মীদের নির্যাতন নিপীড়ন জেল জুলুম হামলা মামলা ও যতই সাজা দেয়া হোক না কেন তাতে আন্দোলন আরো বেগবান হবে। একদফা দাবি আদায়ের লক্ষ্যে আমরা বধ্যপরিকর। আমাদের চলমান আন্দোলনে দেশের জনগণের শতভাগ সমর্থন রয়েছে। ঘোষিত তফসির বাতিল, শেখ হাসিনার পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ১৪ ও ১৮ সালের নির্বাচনের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ও ভোটার বিহীন রাতের ভোটের নির্বাচন এই অবৈধ সরকার এদেশের মাটিতে আর করতে পারবে না।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাক রিয়াজুল ইসলাম খোকনসহ নেতা কর্মীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়