বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img

সাপাহারে বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিখিল বর্মন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার ৬ষ্ঠ বছর পূর্তিতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০ টায় সাপাহার প্রেসক্লাবের সামনে হতে দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার সাপাহার প্রতিনিধি আলমগীর হোসেনের আয়োজনে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। র‍্যালি শেষে সাপাহার প্রেসক্লাবে কেক কর্তন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সাপাহার প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সংরক্ষিত আসনের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইস্ফাত জেরিন মিনা, শিরন্টী ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন, সাপাহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী রানা, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম, প্রেসক্লাব সহ-সভাপতি হাফিজুল হক, আনন্দ টিভির সাপাহার প্রতিনিধি নিখিল বর্মন, জুয়েল রহমান, ইউপি সদস্য মরিয়ম বেগম প্রমূখ। এসময় অন্যান্য সংগঠনের সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়